Friday, January 26, 2007

জলপাই মামাদের কথা

"তোরা হইলি জন্ম গরীব । জানস টেকা দিয়া কি করে ? জানস টেকা কেমনে বানায়? জানস দুনিয়াটা কেমুন তাজ্জব একটা জাগা? এই দ্যাখ একটা ঘুঘু পাখি ।দে কইতাছি ! দিবি না ? খাইছি তরে । হ ঠিক আছে এইবার সব ঠিক । আমার পা টিপ । হ , নে টেকা নে । আমার টেকা দিয়া আমার মাল কিন । তোর মা-বউ-বোন পার্টটাইম আমার । যেই শালা গলা উচা করবো ছেইচা দিবি । ধর্ম কর্ম কর মন দিয়া । সবাইরে ক আল্লার নাম নিতে । সবাই জানি আল্লাহরে স্মরণ কইরা আবোল-তাবোল চিন্তা থিকা বিরত থাকে । টেকা লাগলে আমি দিমু; টেকা কোন ব্যাপার না । মানি ইজ নো প্রব্লেম । নিয়মিত হজ্জ্ব করবি । আর খেয়াল রাখবি কেউ জানি ভুলেও বেশী চিন্তা না করতে পারে । বা চিন্তা করলেও মুখ না খুলতে পারে । "এই আয়াত পাঠ কইরাই জলপাই ক্ষেত থিকা টিভি ক্যামেরার সামনে বসছিলেন জলপাই মামা গোত্রের প্রথম প্রতিনিধি । জনগনরে কইলেন :
" দ্যাশের অবস্থা দেইখা মাথায় মাল উইঠা গেছেগা , আর তাে বইয়া থাকা যায় না ,পুরানা গদীতে গুড়া কির্মি, নতুন গদি লাগবো , আমি বেশীদিন থাকুম না (হাতি), কিছুকালের মধ্যেই একটা ৯৯% ভোটের ইয়েস নো কইরা সাফারি গায়ে দিমু , আপনেরা আমার লগে না থাকলে আমার কি ?"
এরপর থিকা সব জলাপাই মামা এই একই ফরম্যাট ব্যাবহার করে । কিছু আপডেট হইছে আগে পরে কিন্তু সফট ওয়্যার আগেরটাই ।

No comments: